আগামী ইউপি নির্বাচন সুষ্ঠ ও নিরপেক্ষ হবে-কবিতা খানম

অনলাইন ডেস্ক:
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২১

শাকিল তালুকদার, পলাশবাড়ী (গাইবান্ধা) প্রতিনিধি: আগামী ইউনিয়ন পরিষদের নির্বাচন অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ হবে। এছাড়া সারাদেশে তিনটি ধাপে এই নির্বাচন অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন নির্বাচন কমিশনার বেগম কবিতা খানম।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে গাইবান্ধা সার্কিট হাউস সম্মেলন কক্ষে অনুষ্ঠানে কবিতা খানম একথা বলেন।

কবিতা খানম বলেন, ইউনিয়ন পর্যায়ে নির্বাচনগুলোতে অনেক সমস্যায় পড়তে হয়। তাই ইউনিয়ন পর্যায়ে নির্বাচনে আইন-শৃঙ্খলাবাহিনীসহ আমরা সবাই সতর্ক অবস্থানে থেকে কাজ করবো।

জাতীয় পরিচয়পত্র প্রসঙ্গে কবিতা খানম বলেন, ২০০৭ সাল থেকে স্মার্টকার্ডের যাত্রা শুরু হয়েছে। এই যাত্রার পর থেকেই ক্রমান্বয়ে স্মার্ট কার্ড জাতীয় পরিচয় পত্রে রূপান্তরিত হয়েছে। আর আমরা যে ধরণের স্মার্টকার্ড বাংলাদেশের নাগরিকদের মাঝে বিতরণ করছি সেই মান বজায় রেখে পৃথিবীর অনেক উন্নত দেশও স্মার্টকার্ড তৈরি করতে পারেনি। এ জন্য বিশ্বের অনেক দেশের কাছেই বাংলাদেশের স্মার্টকার্ড এখন অনন্য নজির। যা ডিজিটাল বাংলাদেশের অনেক বড় অর্জন।

এসময় স্মাটকার্ড জাতীয় পরিচয়পত্র নিতে এসে কেউ যেন কোন রকম হয়রানির শিকার না হয় সেদিকে কর্মকর্তাদের সজাগ থাকার আহ্বান জানান কবিতা খানম।

আসন্ন ইউনিয়ন পরিষদ সাধারন নির্বাচন ২০২১ উপলক্ষে সার্কিট হাউস সম্মেলন কক্ষে জেলা প্রশাসক জনাব মোঃ আবদুল মতিন এর সভাপতিত্বে এক প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় নির্বাচন কমিশনার জনাব কবিতা খানম।

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২০, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x